HomeখেলাধুলাIPL বন্ধে দিল্লির হাইকোর্টে আবেদন করলেন আইনজীবী করন এস ঠুকরাল।

IPL বন্ধে দিল্লির হাইকোর্টে আবেদন করলেন আইনজীবী করন এস ঠুকরাল।

IPL বন্ধে দিল্লির হাইকোর্টে আবেদন করলেন আইনজীবী করন এস ঠুকরাল।

করোনার প্রকোপে পুরো ছিন্ন ভিন্ন হয়েগেছে পুরো ভারত। প্রতিদিনই দেশটিতে হুর হুর করে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। ভেঙে পড়েছে অর্থনীতি ও চিকিৎসা ব্যবস্থাপনা।

ভারতে করোনায় সবচেয়ে ভয়াবহ পরিস্থিতি দিল্লিতে। আর সেই দিল্লিতেই ঢাকঢোল পিটিয়ে অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)।

আমাদের সাথে থাকার জন্য আমাদের ইউটিউব চ্যানেলটি SUBSCRIBE করুন।

যদিও দেশটির ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বরাবরই বলা হচ্ছিলো পরিস্থিতি যেমনই হোক করোনার কোন প্রভাব আইপিএলে পড়বে না। তবে এবার ছাড়া পাননি তারাও।

আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার এবং ম্যানেজমেন্টের কয়েকজন। আইসোলেশনে পাঠানো হয়েছে দিল্লি ক্যাপিটালস দলকে। বাতিল হয়েগেছে অনুশীলন।

শুরু থেকেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) নিয়ে প্রশ্ন উঠে আসছিলো  সামাজিক যোগাযোগ মাধ্যমে। দেশের এমন করুণ পরিস্থিতিতে কেন এমন আনন্দের আয়োজন। ভারতীয় ক্রিকেট বোর্ডকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) বন্ধের দাবি জানিয়ে আসছিলেন অনেকেই।

এবার আইপিএলের সব ম্যাচ বন্ধের দাবি তুলে দিল্লি হাইকোর্টে আবেদন করলেন আইনজীবী করন এস ঠুকরাল। ভয়াবহ পরিস্থিতিতে দাঁড়িয়েও সরকার মানুষের স্বাস্থ্য অপেক্ষা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-কে কেন অগ্রাধিকার দিচ্ছে, এসব প্রশ্নই আবেদনে ছুঁড়ে দিয়েছেন এই আইনজীবী।

আরও জানুন: টি-টোয়েন্টিতে ১রেটিং পয়েন্ট হারিয়েও এক ধাপ এগিয়ে বাংলাদেশ।

আরও জানতে: ক্লিক করুন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular