Homeজেলার খবরসৈয়দ শাকিল আহম্মেদ ১নং ওয়ার্ডে মেম্বার পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী।

সৈয়দ শাকিল আহম্মেদ ১নং ওয়ার্ডে মেম্বার পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী।

খাইরুল ইসলাম শেরপুরঃ আসছে আগামী আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী সৈয়দ শাকিল আহম্মেদ।

শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত সৈয়দ বিল্লাল হোসেন এর সুযোগ্য পুত্র ও মানবাধিকার সংস্থা “আমাদের আইন” বাজিতখিলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং ৩নং বাজিতখিলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা সৈয়দ শাকিল আহম্মেদ।

একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। ৩নং বাজিতখিলা ইউনিয়নের ১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হলে ১নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (১নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন।

এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন। দৈনিক শেরপুরকে একান্ত এক সাক্ষাৎকারে তিনি জানান, ৩নং বাজিতখিলা ইউনিয়নের ১নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষা বান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি মেম্বার পদে প্রার্থী হচ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।

তিনি আরও বলেন, “১নং ওয়ার্ড তথা সুলতানপুর গ্রামকে একটি আদর্শ ও ডিজিটাল ওয়ার্ড করার প্রত্যয়ে” সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তানকে পাশে রেখে ওয়ার্ডবাসী, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular