Homeসারাদেশসাতক্ষীরার যশোরেশ্বরী কালীমন্দিরে গেছেন মোদি

সাতক্ষীরার যশোরেশ্বরী কালীমন্দিরে গেছেন মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আজ সকালে হেলিকপ্টার করে  ঢাকা থেকে সাতক্ষীরায় পৗেঁছেছেন। তিনি সাতক্ষীরার যশোরেশ্বরী কালীমন্দিরে গেছেন। তিনি ঐতিহ্যবাহী মন্দিরটিতে পূজা দিয়ে আবার চড়বেন হেলিকপ্টারে। তাঁর পরের গন্তব্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়া।

সকাল ১১ টার কিছু আগে নরেন্দ্র মোদি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাবেন। টুঙ্গিপাড়া থেকে নরেন্দ্র মোদি যাবেন গোপালগঞ্জের ওড়াকান্দিতে। তিনি ওড়াকান্দিতে মতুয়া সম্প্রদায়ের লোকজনের সঙ্গে মতবিনিময় করবেন। তিনি মতুয়া সম্প্রদায়ের প্রাণপুরুষ হরিচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা দেবেন।

দুপুরে ঢাকায় ফিরবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিকেলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর কার্যালয়ে আনুষ্ঠানিক আলোচনা করবেন। তার আগে দুই প্রধানমন্ত্রী একান্তে আলোচনা করবেন।

সবশেষে নরেন্দ্র মোদি বঙ্গভবনে যাবেন। সন্ধ্যায় সেখানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে ঢাকা ছেড়ে যাবেন ভারতের প্রধানমন্ত্রী।

করোনা মহামারি শুরুর পর মোদি প্রথম বিদেশ সফর করছেন। আর ভারতের প্রধানমন্ত্রী হিসেবে মোদির এটা দ্বিতীয় ঢাকা সফর। এর আগে ২০১৫ সালের জুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শীর্ষ বৈঠকে যোগ দিতে ঢাকায় এসেছিলেন মোদি।

আরও পড়ুনঃমোদি-বিরোধী-বিক্ষোভ

ইউটিউবঃ শেরপুর সংবাদ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular