Thursday, January 26, 2023
Homeখেলাধুলাশ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা বাংলাদেশের

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা বাংলাদেশের

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা বাংলাদেশের।

শ্রীলঙ্কার বিপক্ষে কাল বুধবার প্রথম টেস্ট সিরিজ খেলতে মাঠে নামবে বাংলাদেশ। পাল্লেকেলেতে আগামী  কাল বুধবার থেকে মাঠে গড়াবে বাংলাদেশ – শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজ। মূল লড়াইয়ের আগের দিন আজ মঙ্গলবার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন নাঈম হাসান, শুভাগত হোম, নুরুল হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ, শহিদুল ইসলাম ও খালেদ আহমেদ। ১৫ জনের দলে নতুন মুখ পেসার শরিফুল ইসলাম।

আমাদের সাথে থাকার জন্য চ্যানেলটি SUBSCRIBE করুন।

২১ জনের বিশাল স্কোয়াড নিয়ে লঙ্কায় দুই টেস্টের সিরিজ খেলতে গিয়েছে বাংলাদেশ। করোনা ভাইরাসের কারণে অনুশীলন সুবিধা পেতেই স্কোয়াড বড় করা হয়। মূলত করোনার কারণে সফরে নেট বোলার দেবে না বলে জানায় লঙ্কানরা, তাই বাংলাদেশের বড় স্কোয়াড ঘোষণা করা হয়।

প্রথম টেস্টেরা বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন অফ স্পিনার নাঈম হাসান। শ্রীলঙ্কায় পেসবান্ধব উইকেট হবে বলে মনে করা হচ্ছে, তাই নাঈমের বদলে এক পেসার বাড়িয়ে দলে জায়গা করে নিয়েছেন শরিফুল ইসলাম।

বাংলাদেশের ১৫ জনের দলে রাখা হয়েছে চার পেসার ও দুই স্পিনার। সুযোগ পেয়েছেন ইয়াসির আলি রাব্বি। সুযোগ পেয়ে অভিষেকের অপেক্ষায় আছেন ইয়াসির আলী।

আগামীকাল শ্রীলঙ্কার কান্ডির পাল্লেকেলেতে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়। একই ভেন্যুতে ২৯ এপ্রিল শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশের প্রথম টেস্টের ১৫ সদস্যের দল : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন চৌধুরী, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরী ও শরিফুল ইসলাম।

আরও জানতে: ক্লিক করুন।

আরও জানতে ভিজিট করুন: ক্লিক করুন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular