Friday, September 30, 2022
Homeজেলার খবরশ্রীবরদীতে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ । শেরপুর সংবাদ

শ্রীবরদীতে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ । শেরপুর সংবাদ

স্টাফ রি‌পোর্টার:শেরপুরের শ্রীবরদীতে সীমা আক্তার (২১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩১ আগস্ট বুধবার দুপুরে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের আশ্বিনাকান্দা গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত সীমা আক্তার ওই গ্রামের নুর ইসলামের ছেলে অটো চালক জুয়েল মিয়ার স্ত্রী।

পারিবারিক কলহের জের ধরে গলায় রশি বেঁধে আজ ঘরে আড়ার সাথে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্থানীয়রা। জানা যায়, চার পাঁচ বছর আগে পার্শ্ববর্তী বীরবান্দা গ্রামের মুজাফর আলীর মেয়ে সীমা আক্তারের সাথে বিয়ে হয় নুরুল ইসলামের ছেলে জুয়েল মিয়ার।

তাদের দাম্পত্যে এক ছেলে সন্তান হয়। সম্প্রতি তাদের স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জের ধরে আজ তার শাশুড়ির সাথে কথা কাটির এক পর্যায়ে সকাল ১০ টার দিকে ঘরের আড়ার সাথে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

আমাদের ফেইসবুক পেইজ: Sherpur Sangbad

এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনা সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। তবে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular