Homeজেলার খবরশেরপুর জেলা আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন:সভাপতি আতিক,সা.সম্পাদক ছানু

শেরপুর জেলা আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন:সভাপতি আতিক,সা.সম্পাদক ছানু

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । এতে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিককে সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক ও সদ‍্য বিদায়ী সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালকে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য শেষে জেলা আ.লীগের কমিটির নাম ঘোষণা দেন।

সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুর রাজ্জাক এমপি। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে, তিনি বলেন, দেশে কোন তত্বাবধায়ক সরকার আসবেনা। বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। বিএনপি নাকি আগামী ১০ তারিখে লাল কার্ড দেখাবে। তাদের এই উদ্দেশ্য সফল হবে না।

১০ ডিসেম্বর যদি বিশৃঙ্খলার চেষ্টা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সম্মেলনে উপস্থিত ছিলেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেংসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ। ২০১৫ সালের ১৯ মে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে বর্তমান হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি এবং এডভোকেট চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়েছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular