Homeজেলার খবরশেরপুর জেলায় খেলার মান উন্নয়নে কাজ করে যাবো মতবিনিময় সভায় মানিক দত্ত...

শেরপুর জেলায় খেলার মান উন্নয়নে কাজ করে যাবো মতবিনিময় সভায় মানিক দত্ত । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নতুন সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) মানিক দত্ত আজ মঙ্গলবার দুপুরে শেরপুর মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম কনফারেন্স রুমে শেরপুর রিপোর্টার্স ইউনিটির সাথে জেলার খেলার মান উন্নয়নে মতবিনিময় করেন।

শেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমান মারুফ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদান করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য,শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক,শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) মানিক দত্ত।

তিনি বলেন, শেরপুর জেলায় ক্রিকেট,ফুটবল সহ অন্যান্য ৃখেলার মান উন্নয়নে আমি ব্যক্তিগত ভাবে খেলার সরঞ্জাম সরবরাহ করেছি। স্টেডিয়ামে ক্রিকেট খেলার পিচ তৈরি করে দিয়েছি। সমাজের বিত্তবানদের কাছ থেকে ফুটবল সংগ্রহ করে আটশত ফুটবল আমি জেলায় বিভিন্ন ক্লাবে সরবরাহ করেছি। তিনি আরো বলেন, আমি যদি শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকের দায়িত্ব পরিপূর্ণভাবে পাই তাহলে শেরপুর জেলা ক্রীড়াঙ্গনে বিপ্লব সম্ভব। মতবিনিময় সভায় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য প্রদান করেন,শেরপুর প্রেসক্লাবের সাবেক সহসভাপতি বিজয় টিভির জেলা প্রতিনিধি জি এম আফছার বাবুল।

আমাদের ফেইসবুক পেইজ: Sherpur Sangbad

তিনি বলেন,মানিক দত্ত শেরপুর জেলার খেলোয়াড়দের জন্য অনেক অবদান রেখেছে। ছোট থেকে বড় সব খেলোয়াড়দের মুখে তার নাম শুনি।‌ শেরপুর প্রেসক্লা‌বের অন্যতম সাংবাদিক নেতা যমুনা টিভির জেলা প্রতিনিধি, সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আদিল মাহমুদ উজ্জল বলেন, শেরপুর জেলা খেলার মানের দিক থেকে পিছিয়ে ছিলো। মানিক দত্ত সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় শেরপুরের খেলোয়াড়রা খুবই খুশি হয়েছে এবং করোনাকালীন সময়ে শেরপুরের খেলোয়াড়দের জন্য অনেক অবদান রেখেছেন তিনি।

রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক তরিকুল ইসলাম এর সঞ্চালনায়,মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি তপু সরকার হারুন, নির্বাহী সদস্য দেশরুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি শফিউল আলম সম্রাট ,বাংলা‌দেশ সমাচার প‌ত্রিকার সি‌নিয়র প্রতি‌নি‌ধি ফজলুল ক‌রিম প্রমুখ। অনুষ্ঠান শেষে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদককে(ভারপ্রাপ্ত) রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular