Thursday, January 26, 2023
Homeজেলার খবরশেরপু‌রে সড়ক দূর্ঘটনায় ১ মাদ্রাসা শিক্ষার্থী নিহত, আহত ১ । শেরপুর...

শেরপু‌রে সড়ক দূর্ঘটনায় ১ মাদ্রাসা শিক্ষার্থী নিহত, আহত ১ । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুর পৌর এলাকার তাতালপুর বাজারে আয়শা আবেদ ফাউন্ডেশনের সামনে সড়ক দূর্ঘটনায় ফাহিম মিয়া (১৬) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত ও মো:সজিব মিয়া (১৫) নামে আরেক ছাত্র আহত হয়েছেন।

নিহত ফাহিম মিয়া শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর গ্রামের সাবেক মেম্বার ফরুক মিয়ার ছেলে শেরপুর পৌর এলাকার তাতালপুর দারুস সুন্নত ইন্টারন্যাশনাল মাদ্রাসার কোরআনে হাফেজ শাখার শিক্ষার্থী ছিলেন। রোববার সকালে শেরপুর পৌর এলাকার তাতালপুর বাজারে আয়শা আবেদ ফাউন্ডেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত সজিব মিয়াকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে ফাহিম মিয়া তাঁর সহপাঠী সজিব মিয়াকে নিয়ে মোটরসাইকেল যোগে তাতালপুর দারুস সুন্নত ইন্টারন্যাশনাল মাদ্রাসার উদ্দেশে আসছিলেন।তাঁরা তাতালপুর বাজার এলাকায় এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশ্ববর্তী একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে মোটরসাইকেল চালক ফাহিম ঘটনাস্থলেই মারা যান। আর সজিব গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন সজিবকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. রুবেল মিয়া বলেন, এ ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তরের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular