Thursday, December 1, 2022
Homeজেলার খবরশেরপুরে শিক্ষার্থী রিমন হত্যার বিচার ও আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন...

শেরপুরে শিক্ষার্থী রিমন হত্যার বিচার ও আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুরের প্রত্যন্ত গ্রামের ৮ম শ্রেণির শিক্ষার্থী রিমন হত্যার বিচার ও আসামীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে গ্রামবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে। বিক্ষোভ মিছিলটি ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ভীমগঞ্জ বাজার থেকে শেরপুর জেলা শহরের উদ্দেশ্যে শুরু হয়।

এসময় ওই গ্রামের প্রায় ৩ হাজার মানুষ বিক্ষোভ মিছিল নিয়ে ১০ কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে জেলা শহরে আসেন। পরে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন পালন করেন। এসময় মানববন্ধনে অংশগ্রহনকারীরা রিমন হত্যার মূল আসামীদের চিহৃিত করে তাদেরকে দ্রুত গ্রেফতারের দাবী জানায়।

জানাগেছে, শেরপুর সদর উপজেলার কামারিরা ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে ড‍্যাফোডিল স্কুলের বাথ রুম থেকে গত ২৬ আগষ্ট শুক্রবার সকালে মোহাম্মদ রিমন (১৬) নামের এক ৮ম শ্রেনীর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পিতার নাম মোহাম্মদ সাগর এবং সে খুনুয়া মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।

নিহতের মা জানায়, ২৫ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যায় সে স্কুল থেকে বাড়ি ফিরে এবং একটু পর আবার সে নানীর বাড়িতে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফিরেনি। এরপরের দিন সকালে স্কুলের নৈশপ্রহরী স্কুলের টয়লেটে তার মরদেহ দেখতে পেয়ে স্কুলের প্রধান শিক্ষককে খবর দিলে তিনি পুলিশে খবর দেয়। পরে পুলিশের একাধিক ইউনিট গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে হত্যাকান্ডের বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানায়, গত ২৬ আগষ্ট রিমনের লাশ উদ্ধারের পর রিমনের বাবা সাগর বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামী শনাক্তের জন্য তদন্ত চলছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular