Homeজেলার খবরশেরপুরে শরৎকালীন গাঙচিল সাহিত্য আড্ডা অনুষ্ঠিত । শেরপুর সংবাদ

শেরপুরে শরৎকালীন গাঙচিল সাহিত্য আড্ডা অনুষ্ঠিত । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের আয়োজনে শরৎকালীন সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। ২৬ আগষ্ট শুক্রবার সন্ধ্যায় শহরের গাঙচিল কার্যালয়ে অনুষ্ঠিত শরৎকালীন এ সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় গাঙচিলের প্রচার সম্পাদক কবি হারুনুর রশীদ।

জেলা শাখার সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জেলা সমন্বয়ক নূরুল ইসলাম মনি দাদু ভাই, সিনিয়র কবি আরিফ হাসান, গাঙচিল সহ সভাপতি কবি মহিউদ্দিন বিন জবায়েদ, যগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নাযীফ, সদর উপজেলা শাখার সভাপতি এইচএম মুকুল, শ্রীবর্দী উপজেলা শাখার সভাপতি প্রভাষক কবি আজাদ সরকার, প্রভাষক উকিল উদ্দিন, সহকারী শিক্ষক কবি জান্নাতুল রিকসনা, সহকারী শিক্ষক কবি শফিকুল ইসলাম শ্যামল প্রমূখ।

এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত থেকে কবিতা পাঠ, হারিয়ে যাওয়া পুঁথিকাব্য পাঠ এবং সঙ্গীত পরিবেশন করেন কবি খালিদুর রহমান মুক্তা, কবি উমর ফারুক, কবি মকবুল হোসেন, সাংবাদিক কাজি মাসুম, সঙ্গীত শিল্পী ও সহকারী শিক্ষক ফারিহা ইতি, কবি নাহিদা সুলতানা ইলা, মো. আব্দুল্লাহ প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে শ্রীবর্দী উপজেলার বিশিষ্ট কবি, সাংবাদিক ও সহকারী শিক্ষক প্রয়াত নুরুজ্জামান খানের স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং অসুস্থ গাঙচিল উপদেষ্টা কবি রোজিনা তাসমীন ও কবি শফিকুল ইসলাম শ্যামলের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। পুরো অনুষ্ঠানটি দু’টি পর্বে ভাগ করে ‘শেরপুর সংবাদ’ ফেইসবুক পেইজে লাইভ সম্প্রচার করেন সাংবাদিক ফজলুল করিম এবং তাকে সহযোগীতা করেন মানবাধিকার কর্মী ও সাংবাদিক শাকিল আহমেদ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular