Saturday, February 4, 2023
Homeজেলার খবরশেরপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এর ৯২ জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন ও...

শেরপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এর ৯২ জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন ও চেক বিতরণ । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেখ হাসিনার বার্তা নারী পুরুষ সমতা এই স্লোগানে সারা দেশের ন্যায় শেরপুরেও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এর ৯২ জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন ও চেক বিতরণ করা হয়েছে। ৮ আগস্ট সোমবার সকালে গণভবন থেকে এই কার্যক্রেমের উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা।

এরই অংশ হিসেবে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনে ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনের শেরপুরে এই সেলাই মেশিন ও চেক বিতরণ করেন, শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আতিউর রহমান আতিক এমপি।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী,অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তাদিরুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলামসহ, সরকারি বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক নেতৃব্ন্দ,শুশীল সমাজের ব্যাক্তিবর্গ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

জেলায় ৪০ জন কর্মহীন সেলাই প্রশিক্ষণ গ্রহীতাদের মধ্যে সেলাইমেশিন, মোবাইল ব্যাংকি এর মাধ্যমে ৩০ জনকে ২ হাজার টাকা করে ৬০ হাজার টাকা, ৬২ টি সেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ১৮,৬৫,০০০ টাকা,দুঃস্থ ও শিশু কল্যান তহবিলের ১২ জনকে সর্বমোট ৮৫,০০০ টাকা প্রদান করা হয় ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular