Thursday, December 1, 2022
Homeজেলার খবরশেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত । শেরপুর সংবাদ

শেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। শেরপুর জেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা শহরের নতুন বাস টার্মিনাল অফিসে জন্মদিন পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবির রুমান।

এসময় ৭৬ পাউন্ডের একটি বিশাল কেক কেটে জন্মদিন পালন করা হয়। এছাড়াও অনুষ্ঠানের প্রথমেই শেখ হাসিনা, তার পরিবার ও বিশ্ব শান্তি কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য ছানুয়ার হোসেন ছানু। প্রধান অতিথির বক্তব্যে রুমান বলেন, ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম শেখ ফজিলাতুন নেছা মুজিবের পাঁচ সন্তানের মধ্যে জ্যেষ্ঠ শেখ হাসিনা। তিনি না থাকলে দেশ এতো এগোতে পারতো না।

এসময় তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে সবার কাছে দোয়া চান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি ও কামারের চর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদের, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খুরশেদ আলম ইয়াকুব, জেলা যুবলীগের নেতা আব্দুল মতিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সাম্পাদক নাজমুল ইসলাম সম্রাটসহ যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular