Tuesday, February 7, 2023
Homeজেলার খবরশেরপুরে পালিত হলো আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী

শেরপুরে পালিত হলো আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী

আজ ২৩ জুন, আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার রোজ গার্ডেনে এক ঐতিহাসিক প্রেক্ষাপটে সম্পূর্ণ গণতান্ত্রিকভাবে জন্ম হয় উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী এই দলটির।

টানা তিন মেয়াদে রাষ্ট্রক্ষমতায় রয়েছে আওয়ামী লীগ। দলটি জাতি গঠনের প্রতিটি সোপানে-স্বাধিকার আন্দোলনের প্রতিটি ধাপে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। এই দিনটি উপলক্ষে শেরপুর জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে। জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে সকাল ৭ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

পরে শেরপুর জিকে পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ওই আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, শেরপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত দে ভানু, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু,
প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য, , উপ- দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এম.এ বারেক তোতা, শহর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম জিপি, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, শহর ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুপক, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, হুইপ কন্যা সাদিয়া রহমান অপি প্রমুখ।

আরও পড়ুন: ক্লিক করুন

শেরপুরের সকল খবর পেতে শেরপুর সংবাদের সাথেই থাকুন

আমাদের ইউটিউব: শেরপুর সংবাদ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular