Friday, September 30, 2022
Homeজেলার খবরশেরপুরে নিখোঁজের দু'দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার । শেরপুর সংবাদ

শেরপুরে নিখোঁজের দু’দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুরে নিখোঁজের দু’দিন পর অটোরিকশা চালক মোশারফ হোসেনের (৪৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৩(সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে শ্রীবরদী উপজেলার লঙ্গরপাড়া গলাকাটা- উলুকান্দা ব্রিজ এলাকার ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোশারফ হোসেন কুড়িকাহনিয়া ইউনিয়নের জাকির হোসেন বাতাসুর ছেলে। জানা যায়, মোশারফ রাতের বেলায় অটো চালাতে বেশি পছন্দ করতো। এর জন্য অধিকাংশ সময় সে দিনের বেলা ঘুমাতো রাতের বেলা অটোরিকশা চালাতো।

প্রতিদিনের ন্যায় ১১ই সেপ্টেম্বর রাত ১১টার সময় বাড়ি থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি এবং তার ব্যবহৃত দুইটি মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। তবে ১২ সেপ্টেম্বর দুপুরে তার মোবাইল নাম্বার থেকে কুড়িকাহনিয়া বাজারের একটি বিকাশের দোকানের অচেনা একটি আইপি ফোন নাম্বার থেকে মুক্তিপণ দাবি করা হয়।

এ ঘটনায় তার ছেলে হৃদয় মিয়া শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নাম্বার ৪৮৬।আজ সকাল বেলায় ডোবায় একটি লাশ ভাসতে দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করলে পরে স্বজনরা লাশটি শনাক্ত করেন এ ঘটনায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular