HomeUncategorizedশেরপুরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর ভরাডুবি: বিজয়ী হুমায়ুন কবির রুমান । শেরপুর...

শেরপুরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর ভরাডুবি: বিজয়ী হুমায়ুন কবির রুমান । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা পরিষদ নির্বাচনে হুমায়ুন কবির রুমান পুনর্বার জয়ী হয়েছেন। সোমবার সকাল ৯টা থেকে শুরু করে শান্তিপূর্ণ ভাবে জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন হয়। ভোট গণনা শেষে বেসরকারী ভাবে রুমানকে নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচনে হুমায়ুন কবির রুমানের প্রতীক ছিলো মোটরসাইকেল এবং অ্যাডভোকেট চন্দন কুমার পাল লড়েছেন আনারস প্রতীক নি‌য়ে।

১৭ অক্টোবর সোমবার জেলা পরিষদ নির্বাচনে শেরপুর জেলায় বিপুল ভোটের ব্যবধানে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবীর রুমান ৫৪৯ ভোটে পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত আনারস প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি ১৮৭ ভোট পেয়ে পরাজিত হন।

এছাড়াও আরেক স্বতন্ত্র তালা প্রতীকের প্রার্থী মো. জাকারিয়া বিষু ৭ ভোট পেয়েছেন। জেলা রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, সারাদেশে জেলা পরিষদ নির্বাচন-২০২২, ১৭ অক্টোবর সোমবার বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়। এরই অংশ হিসেবে শেরপুর জেলা পরিষদ নির্বাচনে মো. হুমায়ুন কবীর রুমান মোটরসাইকেল প্রতীক, অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি আনারস প্রতীক ও মো. জাকারিয়া বিষু তালা প্রতীক নিয়ে ভোট যুদ্ধে অবতীর্ণ হন। জনপ্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা পরিষদ সদস্য নির্বাচিত করেছেন। এসব প্রার্থীদের মধ্যে একাধারে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রশাসক বিপুল ভোটে নির্বাচিত হয়ে বিজয়ের শেষ হাসি হাসলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular