Homeজেলার খবরনকলাশেরপুরের নকলায় বস্তাবন্দি অর্ধগলিত এক নারির লাশ উদ্ধার

শেরপুরের নকলায় বস্তাবন্দি অর্ধগলিত এক নারির লাশ উদ্ধার

শেরপুরের নকলায় বস্তাবন্দি অর্ধগলিত এক নারির লাশ উদ্ধার।

শেরপুরের নকলায়  খোদেজা বেগম (৬২) নামে এক নারীর বস্তাবন্দি অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে নকলা থানা পুলিশ। খোদেজা বেগম ২ নং নকলা ইউনিয়নের ধনাকুশা গ্রামের বন্দেরবাড়ী এলাকার মৃত আশকর আলীর স্ত্রী।

১১ মার্চ বৃহস্পতিবার সকালে নিহত খোদেজা বেগমের বসত ঘরের পাশেই মাটির নিচে পুঁতে রাখা বস্তাবন্দি অবস্থায় তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ৪-৫ দিন ধরে এ মহিলাকে বাড়িতে দেখা যাচ্ছিলনা। তারা ধারনা করছেন ৪ কি ৫ দিন আগেই তাকে হত্যার পরে বস্তাবন্দি করে মাটিতে পুঁতে রাখা হয়ে থাকতে পারে।

গতকাল থেকে ওই নারীর ঘরের আশেপাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশেপাশের বাড়ীর লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে বৃহস্পতিবার সকালে কুকুর মাটি খুড়ে লাশ বের করে ফেললে বস্তাবন্দি এ নারীর মরদেহের খোঁজ মিলে।

পুলিশ খবর পেয়ে বস্তাবন্দি অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ও নকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা ঘটনার বিবরণের সত্যতা নিশ্চিত করেছেন।

খোদেজার ২ছেলে ও ১মেয়ে। ওরা সবাই বিবাহিত । ছেলে দুটি ঢাকা ও নালিতাবাড়ীতে ইটভাটায় কাজ করে এবং সেখানেই পরিবারসহ থাকে। খোদেজা বাড়িতে একাই থাকতো।

অনলাইন অর্ডার করুন: RING LIGHT 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া শুরু হয়েছে। কে বা কারা এবং কেনইবা এমন ভয়ংকর কাজটি করতে পারে এ বিষয়ে গোপনে ও প্রকাশ্যে পুলিশি তদন্ত শুরু হয়েছে বলে সরেজমিনে বুঝা গেছে ও দেখা গেছে।

এ বিষয়ে মামলার ওপর ভিত্তিকরে অপারাধীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

আরও জানুন: শিলাবৃষ্টির পূর্বাভাস দিয়েছে অবহাওয়া অধিদপ্তর।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular