Friday, September 30, 2022
Homeজেলার খবরশেরপুরের নকলায় গাঙচিলের কমিটি গঠন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত । শেরপুর সংবাদ

শেরপুরের নকলায় গাঙচিলের কমিটি গঠন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের শেরপুর জেলার নকলা উপজেলা শাখার কমিটি গঠন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নকলা উপজেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে নকলার সিনিয়র সাংবাদিক মো. হারুনুর রশিদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় ও শেরপুর জেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক ও সাহিত্যিক রফিক মজিদ।

এসময় অন্যান্য বিশেষ অতিথির মধ্যে ময়মনসিংহ বিভাগীয় ও শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম, সঙ্গীত শিল্পী বজলুর রশীদ, সিনিয়র সাংবাদিক শাহাজাদা স্বপন, উপজেলা কর্মচারী কল্যাণ সিমিতির সাধারণ সম্পাদক দিদারুল আল আমীন।

সাহিত্য আড্ডার আগে উপস্থিত সকল সঙ্গীত শিল্পী, কবি ও সাংবাদিকের সর্বসন্মতিক্রমে সাংবাদিক ও কবি এএম ফিরোজকে আহ্বায়ক এবং মাজহারুল ইসলাম লালনকে সদস্য সচিব করে ১১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি আগামী ৩ মাসের মধ্যে নতুন সদস্য সংগ্রহ শেষে পূর্নাঙ্গ কমিটি গঠন কারার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

কমিটি’র অন্যান্য সদস্য হলো, মো. লিখন হাসান, শ্যামল বনিক অঞ্জন, মো. আবু রায়হান, মো. শাহাদাত হোসেন, আসিফুল আলম ইমন, খন্দকার মাহফুজুল ইসলাম হিমেল, মো. আনোয়ার হোসেন ও সু-প্রভা শাহা শৈলী। এছাড়া ৫ সদস্যের উপদেষ্টা কমিটির সদস্যরা হলো, জাহাঙ্গীর হোসন আহম্মেদ, মো. হারুনুর রশিদ, মো. শফিউল আলম লাভলু, মো. বজলুর রশিদ ও মো. দিদারুল আল আমিন।

এছাড়া অন্যান্যের মধ্যে জেলা গাঙচিল এর যুগ্ম সাধারণ সম্পাদক ছড়াকার নূরুল ইসলাম নাযীফ, সাংগঠনিক সম্পাদক কবি হাসান শরাফত, সদর উপজেলার গাঙচিল আহ্বায়ক কবি এমএইচ মুকুল, কবি শফিকুল ইসলাম শ্যামল প্রমূখ উপস্থিত ছিলেন। কমিটি গঠন ও আলোচনা সভা শেষে সাহিত্য আড্ডায় উপস্থিত কবি-সাহিত্যিক ও গীতিকাররা কবিতা পাঠ, গান ও পুঁথি পাঠ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular