Friday, January 27, 2023
Homeজেলার খবরশেরপুরের ট্রাফিক বিভাগ লকডাউন বাস্তবায়নে কঠোর ভুমিকা পালন করছেন

শেরপুরের ট্রাফিক বিভাগ লকডাউন বাস্তবায়নে কঠোর ভুমিকা পালন করছেন

শেরপুর জেলা ট্রাফিক বিভাগ সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন এবং করোনা সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কঠোর অবস্থানে রয়েছেন। প্রতিদিনের ন্যায় লকডাউনের ৩য় দিন শনিবার শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী এর নির্দেশে মাঠে নামে জেলা ট্রাফিক বিভাগ। জেলার সকল গুরুত্বপূর্ণ ১০টি স্থানে বসানো হয়েছে পুলিশ চেকপোস্ট।

 

প্রয়োজন ব্যতীত বাহিরে অবস্থান করলেই নেওয়া হবে আইনি ব্যবস্থা। শেরপুর শহরে এবং জেলার সকল থানা এলাকার জনসমাগম নিয়ন্ত্রণ এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে সকাল থেকেই জেলা ট্রাফিক বিভাগ ও সকল থানা পুলিশ ছিল সতর্ক অবস্থানে। সর্বসাধারণকে ঘরমুখী করতে সচেতনতামূলক প্রচারণা, অনুমতিবিহীন যানবাহন আটকসহ নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 

শেরপুর জেলা ট্রাফিক বিভাগের সার্জেন্ট রুবেল মিয়া জানান, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী স্যার এর নির্দেশে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন ও শেরপুরবাসীকে সুরক্ষিত রাখতে শেরপুর জেলা ট্রাফিক পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এদিকে লকডাউনের প্রথম দিনেই লকডাউন অমান্য করে এবং যুক্তিসংঘত কারন দেখাতে পারেননি এমন ৮৯টি যানবাহনের বিরুদ্ধে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

আরও পড়ুনঃ ক্লিক করুন 

শেরপুর জেলার সকল খবর পেতে শেরপুর সংবাদের সাথেই থাকুন

লকডাউনের ৩য় দিনেও ট্রাফিক বিভাগ কর্তৃক পরিচালিত জনসচেতনতা মূলক কর্মকান্ড চলমান রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular