Homeজেলার খবরশেরপুরের খরখরিয়ায় ঘরে ঢুকে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে অপহরণ চেষ্টা

শেরপুরের খরখরিয়ায় ঘরে ঢুকে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে অপহরণ চেষ্টা

শেরপুরে ঘরে ঢুকে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অস্ত্রের মুখে অপহরণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৩১ মে) রাত ৯টার দিকে সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের খরখরিয়া এলাকায় ঘটনাটি ঘটে। এরপর ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে এলাকাবাসী।

এজাহার সূত্রে জানা গেছে, টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রীকে (২০) এক বছর ধরে উত্ত্যক্ত করে আসছিল শ্রীবরদীর ভেলুয়া গ্রামের মৃত জিয়াউল ইসলামের ছেলে মিনহাজ।

আরও পড়ুন: ক্লিক করুন

ছাত্রীর পরিবার থেকে মিনহাজকে বিভিন্নভাবে নিষেধ করার পরও তিনি ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। একপর্যায়ে তিনি ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে অপহরণের হুমকি দেন। এরপর সোমবার রাত ৯টার দিকে মিনহাজ বন্ধু রুমান ও বাপ্পীকে সঙ্গে নিয়ে ওই ছাত্রীর ঘরে ঢুকে অস্ত্রের মুখে তাকে অপহরণের চেষ্টা করেন।

এ সময় ছাত্রীর ডাক-চিৎকারে তার স্বজন ও আশেপাশের লোকজন ছুটে গিয়ে মিনহাজ ও রুমানকে আটক করেন। পরে এলাকাবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আটকদের থানায় নিয়ে যায়।

ইউটিউব: শেরপুর সংবাদ

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন  যে, ওই ঘটনায় ছাত্রী নিজে বাদী হয়ে ৩ জনকে আসামি করে থানায় একটি অপহরণের চেষ্টা মামলা দায়ের করেছেন। আটক দুইজনকে মঙ্গলবার (১ জুন) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেরপুরের সকল খবর জানতে শেরপুর সংবাদের সাথেই থাকুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular