Homeবিনোদনব্যাচেলর পয়েন্ট নিয়ে কাজল আরেফিন ওমির কিছু কথা...

ব্যাচেলর পয়েন্ট নিয়ে কাজল আরেফিন ওমির কিছু কথা…

মো: বেলাল হোসাইনঃ-

সম্পতি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট। কাবিলার জেলে যাওয়ার মধ্য দিয়েই শেষ করা হয়েছে এই জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট এর সিজন-৩।

তবে দর্শক মনে এখনো যেনো তার প্রভাব লেগেই আছে। অনেকেই ব্যাচেলর পয়েন্ট এর সিজন-৪ আসার জন্য রিকুয়েষ্ট করছে। তার ধারাবাহিকতায় ব্যাচেলর পয়েন্ট এর নির্মাতা কাজল আরেফিন ওমি তার এক ভেরিফাইড ফেসবুক পেইজে বলেন,

অনেক কিছু বলার আছে,এই ব্যাচেলর পয়েন্ট নিয়ে অনেক জমানো কথা ও অনুভূতি আছে। কোন একদিন অবশ্যই শেয়ার করব। আজকে শুধু এইটুকুই বলব,আমি অনেক কৃতজ্ঞ দর্শক আপনাদের প্রতি।

কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা পাশে থেকে সবসময় সাপোর্ট দিয়েছেন। আমার টিম, আর্টিস্ট সহ ব্যাচেলর পয়েন্ট এর সাথে জড়িত সবাইকে। ধন্যবাদ মাসুদ ভাই, সব আবদার মেনে নেবার জন্য।

ধ্রুব দাদাকে অসংখ্য ভালবাসা। বাংলাভিশন পরিবারের প্রতি কৃতজ্ঞতা। জানি না season 4 করব কি না, তবে এইটুকু নিশ্চিত করে বলছি, যদি জীবিত থাকি এবং সুস্থ থাকি তাহলে কখনো না কখনো, কোন না কোন মাধ্যমে আপনাদের সামনে অবশ্যই তুলে ধরব কেমন আছে আপনাদের প্রিয় চরিত্রগুলো।

https://youtu.be/XWybbFn30qU

ভাল থাকুক, কাবিলা, শুভ, হাবু, পাশা, নেহাল, আরেফিন, বোরহান, অন্তরা,শিমুল, জাকির(বজরা বাজার), জাকির(কর্পোরেট D), ড্রোগবা, ককটেল বাবু, অদিত, হালিম, শিরিন, কাকা, বাচ্চু, তূর্য, নাবিলা, নিরালা, নাফিসা, রেহানা, সাদিয়া, লামিয়া, পলি চেয়ারম্যান, হান্টার আনোয়ার, সজীব, রিয়া ও আপনাদের সবার প্রিয় রোকেয়া।

বেঁচে থাকুক হাজার বছর ধরে,আপনাদের হৃদয়ে। ভালবাসা ও কৃতজ্ঞতা আপনাদের প্রতি। সবাই ভুলে গেলেও আমি হয়ত কখনোই ভুলব না আমার প্রিয় চরিত্র গুলোকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular