Homeজেলার খবর‌বি‌শিষ্ট মানবা‌ধিকার কর্মী ম‌নি‌রের স্মর‌ণে দোয়া ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত । শেরপুর...

‌বি‌শিষ্ট মানবা‌ধিকার কর্মী ম‌নি‌রের স্মর‌ণে দোয়া ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: বি‌শিষ্ট মানবা‌ধিকার কর্মী ও সমাজ‌সেবক ম‌নিরুজ্জামা‌ন ম‌নি‌রের প্রথম মৃত‌্যু বা‌র্ষি‌কি উপল‌ক্ষে দোয়া ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে । শেরপুর শহ‌রের তাতালপুর বাজা‌রে এই স্মরণসভা ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় । তি‌নি ২০২১ সা‌লের ২৩ জুন ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে মৃত‌্যু বরণ ক‌রেন ।

মানবা‌ধিকার সংস্থা আমা‌দের আইন শেরপুর জেলা শাখার উ‌দ্যো‌গে এ স্মরণসভা ও দোয়া মাহ‌ফিল আ‌য়োজন করা হয় । মরহুম ম‌নিরুজ্জামানের পিতা ‌বি‌শিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ম‌জিবর রহমান মাস্টা‌রের সভাপ‌তি‌ত্বে উক্ত স্মরণ সভার সঞ্চালনা ক‌রেন খাইরুল ইসলাম ।

এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে শেরপুর জেলা প‌রিষ‌দের প্রশাসক হুমায়ুন ক‌বির রুমান উপ‌স্থিত ছি‌লেন । এছাড়া আমা‌দের আইন শেরপুর জেলা শাখার সভাপ‌তি নূ‌রে আলম চঞ্চল , সাধারণ সম্পাদক নাজমুল হাসান , শেরপুর পৌরসভার ৯নং ওয়া‌র্ডের ক‌মিশনার ই‌দ্রিস আলী গেন্দাকুল , ঝিনাইগাতী প্রেসক্লা‌বের সভাপ‌তি নম‌সের আলী , ৯নং ওয়া‌র্ডের সা‌বেক ক‌মিশনার আলআ‌মিন বাদশা ,বা‌জিত‌খিলা ইউ‌পি সদস‌্য আঃ হা‌লিম , লাল মিয়া , সাংবা‌দিক কাকন সরকার , ফজলুল ক‌রিম ও মিজানুর রহমান মিলন সহ স্থানীয় গণ‌্যমান‌্য ব‌‌্যক্তিবর্গ এসময় উপ‌স্থিত ছি‌লেন । বক্তারা এসময় মানব সেবায় প্রয়াত মানবা‌ধিকার কর্মী ম‌নি‌রের অবদান তু‌লে ধ‌রেন ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular