Homeজেলার খবরবাজিতখিলা উচ্চ বিদ্যালয়ের নতুন নামকরনের শুভ উদ্বোধন

বাজিতখিলা উচ্চ বিদ্যালয়ের নতুন নামকরনের শুভ উদ্বোধন

বাজিতখিলা উচ্চ বিদ্যালয়ের নতুন নামকরন বাজিতখিলা আমির আলি সরকারি উচ্চ বিদ্যালয় এর শুভ উদ্বোধন। আজ সকালে বাজিতখিলা উচ্চ বিদ্যালয়ের নতুন নামকরন এর শুভ উদ্বোধন করা হয় ।

আমির আলী সরকার বাংলাদেশ আওয়ামীলীগ শেরপুর সদর উপজেলা শাখার সভাপতি ও ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের বর্তমান সফল চেয়ারম্যান এবং বাজিতখিলা আমির আলী সরকার উচ্চ বিদ্যালয় এর সভাপতি। তার নামে করা হয় বাজিতখিলা আমির আলী সরকার উচ্চ বিদ্যালয়।

উক্ত আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আতিউর রহমান আতিক, এম.পি, মাননীয় হুইপ, বাংলাদেশ জাতীয় সংসদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আলি,সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, ৩ নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ শাখা। জনাব মোঃ এনামুল হক, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, ৩ নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ শাখা। সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আমির আলি সরকার, থানা আওয়ামী লীগের সভাপতি। উক্ত আয়োজিত অনুষ্ঠানে আরও অনেক নেতা এবং নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরও বাজিতখিলা ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত অনুষ্ঠানে সবাইকে মাক্স বিতরন করা হয় এবং শতভাগ করোনা নিরাপত্তা নিশ্চিত করেন।

উক্ত আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন: বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আতিউর রহমান আতিক, জনাব মোঃ এনামুল হক,জনাব মোঃ আমির আলি সরকার সহ অনেকেই ।

আরও পড়ুন: ক্লিক করুন

শেরপুর জেলার সকল খবর পেতে শেরপুর সংবাদের সাথেই থাকুন

আমাদের ইউটিউব: শেরপুর সংবাদ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular