Monday, January 30, 2023
Homeবিনোদনবন্ধুদের কাছ থেকে মাঝরাতেই সারপ্রাইজ পেয়েছেন অভিনেত্রী পায়েল

বন্ধুদের কাছ থেকে মাঝরাতেই সারপ্রাইজ পেয়েছেন অভিনেত্রী পায়েল

বন্ধুদের কাছ থেকে মাঝরাতেই সারপ্রাইজ পেয়েছেন অভিনেত্রী পায়েল

টলিউডের পরিচিত অভিনেত্রী পায়েল সরকার। ২০০৪ সালে শুধু তুমি সিনেমায় অভিনয় করে টলিউডে পা রাখেন অভিনেত্রী পায়েল সরকার। তারপর অভিনয় করেছেন বেশ কিছু সিনেমায়। পাকা করে নিয়েছেন নিজের অবস্থান, হয়ে উঠেছেন দর্শক প্রিয় অভিনেত্রী।

মিষ্টি নায়িকা থেকে বোল্ড অভিনেত্রী। সব চরিত্রেই নিজেকে সাবলীলভাবে মানিয়ে নেন পায়েল। বুধবার (১০ ফেব্রুয়ারি) তার ৩৭তম জন্মদিন। জন্মদিন কীভাবে কাটাচ্ছেন? জানতে চাইলে কলকাতার একটি গণমাধ্যমকে তিনি বলেন, কিচ্ছু করছি না।

রাজারহাটে বাবা মায়ের বাড়িতে যাব, ওখানেই কেক কাটব। তারপর আমার ফ্যান ক্লাবের লোকজন আসবে, ওদের সঙ্গেও কেক কাটা হবে।
সেভাবে পার্টির পরিকল্পনা নেই জানিয়ে পায়েল আরও বলেন, এখনও যা পরিস্থিতি বাড়িতে অনেক লোকজন ডেকে পার্টি করা সম্ভব নয়। তাই বন্ধুদের সঙ্গে কোথাও গিয়ে জমিয়ে আড্ডা দেব। এই আর কি, আর কোনও পরিকল্পনা নেই।

জন্মদিন প্রচুর উপহার পেয়েছেন পায়েল। রাত ১২টার সময় কাছের বন্ধুরা কেক আর ফুল নিয়ে হাজির হয়েছিল। সেটা বেশ সারপ্রাইজিং লেগেছে অভিনেত্রীর কাছে। তার ভাষায়, মাঝরাতেই সারপ্রাইজ পেয়েছি।

চাকরির খবর জানতে: ক্লিক করুন

বাবা-মায়ের সঙ্গে দিনটি কাটাব। খাওয়া-দাওয়া করব। বিশেষ করে মায়ের হাতের পায়েস। ওটা মাস্ট। এদিকে, ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে পায়েল অভিনীত ‘ম্যাজিক’ সিনেমাটি। সাইকোলজি নির্ভর গল্পে নির্মিত হয়েছে এটি। এছাড়া ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ এর ‘মিসম্যাচ’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

আরও জানতে: ক্লিক করুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular