Homeখেলাধুলানতুন দল রাজস্থানের হয়ে খেলার জন্য মুখিয়ে আছেন মুস্তাফিজুর রহমান।

নতুন দল রাজস্থানের হয়ে খেলার জন্য মুখিয়ে আছেন মুস্তাফিজুর রহমান।

নতুন দল রাজস্থানের হয়ে খেলার জন্য মুখিয়ে আছেন মুস্তাফিজুর রহমান।।

নিউজিল্যান্ডে সফর শেষ করে গত রোববার দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। ঢাকায় পা রেখে সবাই বাসায় ফিরলেও বিমানবন্দর থেকে ফেরেননি মুস্তাফিজুর রহমান। সেখান থেকেই আইপিএল খেলতে ভারতে উড়াল দিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

নিরাপদে ভারতে পৌছে সবার কাছে আইপিএল মিশনের জন্য দোয়া চাইলেন মুস্তাফিজুর রহমান। দলটির এক ভিডিও বার্তায় জানালেন, নতুন দল রাজস্থানের হয়ে খেলার জন্য কতটা মুখিয়ে আছেন তিনি।

মুস্তাফিজের দল রাজস্থান রয়্যালস সামাজিক যোগাযো গমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে। ক্যাপশনে লিখেছে, ঢাকা থেকে সুখবর এসে গেছে।

অনলাইনে কম্পিউটার শিখতে চ্যানেলটি SUBSCRIBE করুন।

আর ভিডিওতে মুস্তাফিজ বলেন, প্রথমবার রাজস্থান রয়্যালসে খেলতে এসেছি। আমি খুবই আনন্দিত। আমি চেষ্টা করব, এ বছর রাজস্থানের হয়ে নতুন কিছু করার। ধন্যবাদ রাজস্থান রয়্যালস।

নিজের ফেসবুক পেইজেও ভারতে পৌছার কথা জানান মুস্তাফিজুর রহমান। সেখানে লিখেছেন, রাজস্থান রয়্যালসের সঙ্গে আইপিএল অভিযান শুরু করতে ভারতে নিরাপদেই অবতরণ করেছি। আমার জন্য সকলেই দোয়া করবেন।

আরও জানতে: ক্লিক করুন

এবার আইপিএলে এক কোটি রুপি ভিত্তিমূল্য দিয়ে মুস্তাফিজকে কিনেছে রাজস্থান রয়্যালস। আগামী ৯ এপ্রিল থেকে মাঠে গড়াবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএল।

এর আগে আইপিএলে দুটি দলে খেলেছিলেন মুস্তাফিজ। রাজস্থানের হয়ে এবার প্রথম খেলবেন মুস্তাফিজ। অভিষেকের পর প্রথম আসরে খেলেছিলেন ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। পরের মৌসুমে একই দলের হয়েই খেলেন।

২০১৮ সালে বাহাতি এই পেসারকে কিনে নিয়েছিল মুম্বাই ইন্ডিয়ানস। সেবার বল হাতে তেমন জ্বলে উঠতে পারেননি তিনি। পরের দুই মৌসুমে আর খেলেননি। এবার পুনরায় নিলাম থেকে তাকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।

রাজস্থান প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল। তবে সেই ম্যাচে মুস্তাফিজকে দেখার সম্ভাবনা খুব কম। কারণ ভারতে পৌছে প্রথম সাতদিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে বাংলাদেশি তারকা মুস্তাফিজুর রহমানকে।

আরও জানুন: মাথাব্যথা বাড়িয়ে দেয় যে ছয় (০৬) টি খাবার। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular