Friday, September 30, 2022
Homeজেলার খবরনকলায় ঘাতক ট্রাক কেঁড়ে নিলো বাবা-ছেলের প্রাণ । শেরপুর সংবাদ

নকলায় ঘাতক ট্রাক কেঁড়ে নিলো বাবা-ছেলের প্রাণ । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা উপজেলার কলাপাড়া গ্রামের কৃষক হানিফ (৪২) ছেলেকে নিয়ে সাইকেল চালিয়ে প্রতিদিন স্কুলে নিয়ে যেত এবং ছেলেকে লেখাপড়া শিখে মানুষের মত মানুষ হওয়ার স্বপ্ন দেখতেন। আজ বাবা হানিফ ও তার ছেলে পিয়াস (১১) এর সেই স্বপ্ন ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে।

মৃত্যু হয়েছে বাবা ও ছেলের। ২৩ শে আগস্ট মঙ্গলবার সকাল ৮ টায় নকলা সাব রেজিস্টার অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকের বডির নিচে ঝুলে ছিলো দুর্ঘটনা কবলিত সাইকেলের সামনের অংশ।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনা সূত্রে জানাযায়, প্রতিদিন কলাপাড়া গ্রামের কৃষক হানিফ তার পুত্র পঞ্চম শ্রেণীর ছাত্র পিয়াস কে নিয়ে নকলা পৌর শহরের রইস উদ্দিন একাডেমীতে সাইকেলে করে আসা যাওয়া করতো।

আজ সেই স্কুলের একটু পাশেই ঘুমন্ত ট্রাক ড্রাইভারের চাপায় পিষ্ট হয়ে বাবা হানিফ মৃত্যু বরন করেন আর মেধাবী স্কুল ছাত্র পিয়াস কে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ৯ নং কলাপাড়া ওয়ার্ডের কমিশনার ইন্তাজ আলী। এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুশফিকুর রহমান জানান, ইতিমধ্যে ঘাতক ট্রাক ঢাকা মেট্রো-ট ২৪-৭১৩০ কে আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছেন এবং মামলার প্রস্তুতি চলছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular