Friday, January 27, 2023
Homeসারাদেশতেরখাদা উপজেলায় হিন্দু গৃহবধূর সঙ্গে মুসলমান ছেলের শারীরিক সম্পর্ক স্থাপন

তেরখাদা উপজেলায় হিন্দু গৃহবধূর সঙ্গে মুসলমান ছেলের শারীরিক সম্পর্ক স্থাপন

সাগর কুমার বাড়ই , তেরখাদা , খুলনা : গত ২৩ শে মার্চ মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে খুলনা জেলার আওতাধীন তেরখাদা উপজেলার কাগদী গ্রামের সভ্রান্ত পরিবারের হিন্দু গৃহবধূ স্বপ্ন বিলাসী ( কাল্পনিক নাম ) এর সঙ্গে উপজেলার নেবুদিয়া গ্রামের মুসলিম পরিবারের সন্তান মোঃ স্বপ্ন ( কাল্পনিক নাম ) এর সঙ্গে শারীরিক সম্পর্ক চলাকালীন কাগদী গ্রাম বাসীর কাছে হাতেনাতে ধরা পড়ে ।

গ্রাম বাসী সুত্রে জানা যায়, মোঃ স্বপ্ন এর সঙ্গে হিন্দু গৃহবধূ স্বপ্ন বিলাসীর দীর্ঘ ১বছরের অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে উঠলে লোক মুখে তাদের অবৈধ শারীরিক সম্পর্ক ও প্রেম কাহিনী ছড়িয়ে পড়ে। গোপন সুত্রে আরো জানা যায়, হিন্দু গৃহবধূ স্বপ্ন বিলাসী টাকার বিনিময়ে কিছু অস্থির লোকদের সাথে শারীরিক সম্পর্ক ও গড়ে তোলে ।

সুত্রে আরো জানা যায়, স্বপ্ন বিলাসীর স্বামী দেশের বাইরে থাকার সুযোগে নিজের যৌন চাহিদা ও টাকার প্রয়োজন মিটানোর লক্ষ্যে দুই জন মুসলিম ও দুই জন হিন্দু ছেলের সঙ্গে দীর্ঘ ৫ বছর ধরে শারীরিক সম্পর্ক লিপ্ত হয় । এক পর্যায়ে এই শারীরিক সম্পর্কের কথা লোক মুখে বাতাসের ন্যায় ভাসতে থাকে । স্বপ্ন বিলাসীর প্রায় ই রাতের শারীরিক সম্পর্কের কথা কাগদী ও নেবুদিয়া গ্রামের কিছু লোক জন জানার পর থেকেই কিছু লোক সোর্স হিসেবে কাজ শুরু করলে এক পর্যায়ে গত ২৩শে মার্চ মঙ্গলবার দিবা গত রাত ১০ টা থেকে ২ টা পর্যন্ত টহল দেওয়ার শুরু করে গোপন সংবাদের ভিত্তিতে ।

আরও পড়ুন : সাকিবের জন্মদিনে যা বললেন শাকিব

গ্রাম বাসী আরো জানায়, মোঃ স্বপ্ন শারীরিক সম্পর্কের টানে রাত ১০টার পরে গোপনে স্বপ্ন বিলাসীর ঘরে অবস্থান করে প্রায় রাত ২টা পর্যন্ত ।এ সময় সোর্স কর্মী মোবাইল ফোনের মাধ্যমে কাগদী গ্রামের যুবক দের সঙ্গে যোগাযোগ করায় কাগদী গ্রাম বাসী মোঃ স্বপ্ন কে হাতেনাতে ধরার পর লোক জন জানার আগেই তাকে আবার ছেড়ে দেওয়া হয়। রাত পোহাতে ই ঘটনায় বিস্তারিত কাহিনী লোক মুখে ছড়িয়ে পড়লে উপজেলার কাগদী গ্রামের মাঝে থমথমে অবস্থা বিরাজ করে ।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular