Homeখেলাধুলাডিভোর্স না হওয়া অন্যের স্ত্রীকে বিয়ে করায় ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে মামলা

ডিভোর্স না হওয়া অন্যের স্ত্রীকে বিয়ে করায় ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে মামলা

ডিভোর্স না হওয়া অন্যের স্ত্রীকে বিয়ে করায় ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে মামলা।

ডিভোর্স না হওয়া অন্যের স্ত্রীকে বিয়ে করায় ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিতা স্ত্রী তামিমার বিরুদ্ধে মামলা করেছে।

বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। বাদী জানিয়েছেন, মামলার শুনানি শেষে বিচারক আদেশের জন্য রেখেছেন।

জানা গেছে, দণ্ডবিধির ৪৯৪, ৪৯৭/৫৯৮/৫০০/৩৪ ধারায় মামলা করা হয়েছে। মামলায় নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করা হয়েছে।

এ ছাড়া বাদী এজাহারে ব্যাভিচার, কোনো বিবাহিতা নারীকে অপরাধমূলক উদ্দেশ্যে প্রলুব্ধ করা বা অপহরণ করা বা আটক করা, স্বামী বা স্ত্রীর জীবদ্দশায় পুনরায় বিয়ে করা এবং মানহানির অপরাধের কথা উল্লেখ করেছেন।

সম্প্রতি, তামিমা তাম্মি নামে একজনকে ক্রিকেটার নাসির হোসেন বিয়ে করার পর বিতর্ক শুরু হয়। গত ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে বিবাহ করেন নাসির-তামিমা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনলাইন অর্ডার করুন: Ring Light

তবে অভিযোগ ওঠে, নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগে বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন।

তামিমার সেই সংসারে ৮ বছরের একটি মেয়েও আছে। এরই মধ্যে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান আইনগত পদক্ষেপ নেয়ার কথাও জানিয়েছিলেন।

আরও জানুন: রাঙ্গামাটিতে অফিসে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা।

সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত।

শস্য চিত্রে বঙ্গবন্ধু, বিশ্বরেকর্ডের পথে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular