Friday, September 30, 2022
Homeজেলার খবরঝিনাইগাতীর চাঞ্চল্যকর অটোরিক্সা চালক রফিক হত্যা ঘটনায় গ্রেফতার -২ । শেরপুর সংবাদ

ঝিনাইগাতীর চাঞ্চল্যকর অটোরিক্সা চালক রফিক হত্যা ঘটনায় গ্রেফতার -২ । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টারঃ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার চাঞ্চল্যকর অটোরিক্সা চালক রফিক মিয়া হত্যা ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব।২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) বেলা এগারোটার সময় র‍্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৪ এর স্কোয়াড্রন লিডার ও কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।

র‍্যাব জানায়, শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গুরুচরন দূধনই গ্রামের জহুরুল হকের ছেলে মোঃ রফিক মিয়া ১২ সেপ্টেম্বর তার ব্যাটারি চালিত অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ হয়।

১৪ সেপ্টেম্বর জেলার নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড়ের পূর্ব সমশ্চুড়ার একটি পাহাড় থেকে রফিক মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে ঝিনাইগাতীর সারিকালি নগরের মোস্তফাকে ১৯ সেপ্টেম্বর ময়মনসিংহের ভালুকার সিক স্টোর থেকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী একই উপজেলার তালতলা দুধনই এলাকার নুর ইসলামকে গ্রেফতার করে র‍্যাব।

তারা উভয়ই হত্যাকান্ড ও অটোরিক্সা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ছিনতাই হওয়া অটোরিক্সাটি শেরপুর সদর উপজেলার বাজিতখিলার আব্দুল করিমের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular