Tuesday, January 31, 2023
Homeজেলার খবরঝিনাইগাতীঝিনাইগাতি উপজেলার বেঁদেপল্লীতে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

ঝিনাইগাতি উপজেলার বেঁদেপল্লীতে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

ঝিনাইগাতি উপজেলার বেঁদেপল্লীতে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ। ঝিনাইগাতি উপজেলার বেঁদেপল্লীতে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ। অর্ধশত পরিবারের নারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ডেফলা দক্ষিণপাড়া বেঁদেপল্লীতে (ভিবিডি) শেরপুর জেলার উদ্যোগে “ভালো থাকুক মা” নামক প্রজেক্টের মাধ্যমে অর্ধশত পরিবারের নারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ মার্চ) সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বেদেঁপল্লীতে ৫০টি পরিবারের নারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (হাইজিন কিট ও জীবাণুনাশক সাবান) বিতরণ করা হয়।

সূত্রে জানা গেছে, ডেফলা দক্ষিণপাড়া বেঁদেপল্লীতে বসবাসরত মা ও নারীদের নিরাপদ স্যানিটেশনের জন্য কোনো সচেতনতা ছিল না।

তাই ভিবিডি শেরপুর জেলার পক্ষ থেকে নিরাপদ স্যানিটেশনের জন্য গ্রামের অর্ধশত মা ও নারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) শেরপুর জেলার সহ-সভাপতি আজমল হোসেন, বেদেঁপল্লীর সর্দার সাইফুল ইসলাম, “ভালো থাকুক মা” প্রজেক্টের, প্রজেক্ট লিডার সোহাগী আক্তার, কো-লিডার মশিউর রহমান সজীব।

অনলাইন অর্ডার করুন: RING LIGHT

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইন্জিনিয়ার জাহিদুল ইসলাম সুজন, ভিবিডি শেরপুর জেলার জনসংযোগ কর্মকর্তা তাসনিমা জান্নাত মৌ, ট্রেজারার টুকু বিশ্বাস হিয়াসহ জেলার অন্যান্য ও ঝিনাইগাতি উপজেলার ভিবিডির সদস্যবৃন্দ।

আরও জানুন: ছেলের স্ত্রীকে নিয়ে পালিয়েছেন শ্বশুর।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular