Homeজেলার খবরজিয়াউর রহমান দেশে প্রথম গার্মেন্টস সৃ‌ষ্টি ও রেমিটেন্স নিয়ে এসেছে -বিএনপি চেয়ার...

জিয়াউর রহমান দেশে প্রথম গার্মেন্টস সৃ‌ষ্টি ও রেমিটেন্স নিয়ে এসেছে -বিএনপি চেয়ার পার্সন উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া।

নিজস্ব প্রতিবেদক: জিয়াউর রহমান দেশে প্রথম গার্মেন্টস সৃ‌ষ্টি করেছে এবং প্রথম রেমিটেন্স এনেছেন। সেই গার্মেন্টস ও রেমিটেন্স এর আয় আওয়ামলীলীগ সরকার বর্তমানে গিলতেছে।

 

এই সরকারের প্রধান ঘুম থেকে উঠে মিথ্যে দিয়ে শুরু করে এবং রাতে মিথ্যে কথা বলে ঘুমাতে যায়। জ‌হিরুল হক শাহজাদা মিয়া ১৪ মে শনিবার দুপুরে শেরপুর জেলা বিএনপির আয়োজনে সারাদেশে আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেছেন।

 

আমাদের ফেইসবুক পেইজ : Sherpur Sangbad

শহরের রঘুনাথ বাজারস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হযরত আলীর সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশের সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল। সামবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপি’র সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, হাতেম আলী, বিএনপি নেতা আমীর আলী, ফজলুল কাদের লাভলু, শহিদুল ইসলাম ভিপি, শহর বিএনপি’র সভাপতি মামুনুর রশিদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রুপনসহ জেলা বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী বক্তব্য রাখেন। এসময় শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল সহকারে এসে উপস্থিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular