Homeসারাদেশছুরিকাঘাতে চট্টগ্রামে এক ছাত্রলীগ কর্মী খুন।

ছুরিকাঘাতে চট্টগ্রামে এক ছাত্রলীগ কর্মী খুন।

ছুরিকাঘাতে চট্টগ্রামে এক ছাত্রলীগ কর্মী খুন।

চট্টগ্রামের আনোয়ারায় ছুরিকাঘাতে আশরাফ উদ্দীন ইমন নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। শুক্রবার রাত ৯ঘটিকার দিকে আনোয়ারা উপজেলার জয়কালী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ২১ বছর বয়সী আশরাফ নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকার মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। তিনি পরিবারের সঙ্গে আনোয়ারায় বসবাস করতেন।

আশরাফ আনোয়ারা দিলোয়ারা জাহান কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। আশরাফ দক্ষিণ জেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী হিসেবে পরিচিত।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির সহকারী উপ পরিদর্শক শীলাব্রত বড়ুয়া বলেন, আনোয়ারা এলাকা থেকে ছুরিকাঘাতে আহত আশরাফকে রাত ১০ঘটিকার দিকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন অর্ডার করুন: BM800 Microphone + Phantom Power Supply Combo Offer

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ইসলাম সিকদার বলেন, নয়ন ও আসিফ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। একে কেন্দ্র করে রাতে আসিফ গ্রুপের আশরাফকে ছুরিকাঘাত করেন নয়ন। পরে আশরাফ হাসপাতালে মারা যান। নয়ন ও আসিফ দুজনই দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী। ঘটনার পর নয়ন পালিয়েছেন। আমরা তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।

আরও জানুন: ভোটের মাঠে নৌকা প্রত্যাশী জননন্দিত আওয়ামী লীগ নেতা জলিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular