Friday, September 30, 2022
Homeজেলার খবরচেয়ারম‌্যান জা‌কি‌রের বিরু‌দ্ধে অনাস্থার প্রতিবা‌দে হাজা‌রো জনতার অবস্থান কর্মসূ‌চি । শেরপুর সংবাদ

চেয়ারম‌্যান জা‌কি‌রের বিরু‌দ্ধে অনাস্থার প্রতিবা‌দে হাজা‌রো জনতার অবস্থান কর্মসূ‌চি । শেরপুর সংবাদ

স্টাফ রিপোর্টারঃ শেরপুর সদর উপ‌জেলার ৫ নং ধলা ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান জা‌কির হো‌সে‌নের বিরু‌দ্ধে অপপ্রচার ও ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে অবস্থান গ্রহন কর্মসূ‌চি পালন ক‌রেছে ৫ নং ধলা ইউ‌নিয়‌নের সর্বস্ত‌রের জনসাধারণ ।

সোমবার (১৯ সে‌প্টেবর) দুপুরে স্থানীয় কড়ইতলা বাজা‌রে ধলা ইউনিয়ন পরিষদের সামনে এ অবস্থান কর্মসূ‌চি অনুষ্ঠিত হয়। এসময় , ধলা ইউনিয়ন প‌রিষ‌দের ১ নং প‌্যা‌নেল চেয়ারম‌্যান মোঃ ম‌জিবর রহমান , স‌া‌বেক ইউ‌পি সদস‌্য বাচ্চু মিয়া , ৯ নং ওয়া‌র্ডের সদস‌্য মোঃ ফুরকান‌ মিয়া সহ স্থানীয় হাজারো জনতা উপস্থিত ছিলেন ।

স্থানীয় বা‌সিন্দা আমজাদ আলী ব‌লেন, আমরা ভোট দি‌য়ে জা‌কির‌কে চেয়ারম‌্যান বা‌নি‌য়ে‌ছি সে ভালভা‌বে কাজ কর‌ছে । কিন্তু কিছু মেম্বার ত‌ার বিরু‌দ্ধে ষড়য‌ন্ত্রে লিপ্ত ।

একই গ্রা‌মের বা‌সিন্দা আ‌তিকুর ব‌লেন , মেম্বাররা যে অনাস্থা দি‌য়ে‌ছে তা সম্পূর্ন ভি‌ত্তিহীন । মেম্বারদের সম্প‌র্কে তি‌নি আ‌রোও ব‌লেন , তার‌া টাকা খরচ ক‌রে মেম্বার নির্বা‌চিত হ‌য়ে‌ছে তাই তা‌দের সর্ব‌ক্ষে‌ত্রে ভাগ দি‌তে হ‌বে । কিন্তু চেয়ারম‌্যান নি‌জে সবকিছু গরীব‌দের মা‌ঝে বিতরণ করায় মেম্বাররা তার বিরু‌দ্ধে অনাস্থা দি‌য়ে‌ছে ।
আ‌রেক বা‌সিন্দা মোঃ লিয়াকত ব‌লেন, এ অ‌ভি‌যোগ সম্পূর্ন ভি‌ত্তিহীন । এ ধর‌নের অনাস্থা ধলাবাসী‌দের জন‌্য ক্ষ‌তির কারণ হ‌বে ।

এব‌্যা‌পা‌রে ৫ নং ধলা ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান মোঃ জা‌কির হো‌সেন ব‌লেন, কতিপয় মেম্বাররা বিভিন্ন কাজ কর্মে অনৈতিক সুবিধা নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ এনেছে ।

জনগণ আমা‌কে বিপুল ভো‌টে নির্বা‌চিত ক‌রে‌ছে । আ‌মি ‌যেন ঠিকম‌তো দ্বা‌য়িত্ব প‌ালন না কর‌তে পা‌রি ফ‌লে আমার জন‌প্রিয়তা যেন নষ্ট হয় এ জন‌্যই অনাস্থা প্রস্তাব ও মানববন্ধন করা হ‌চ্ছে ।
ত‌বে তারা সফল হ‌বে না ব‌লে তি‌নি জানান ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular