Saturday, February 4, 2023
Homeখেলাধুলাচিরপ্রতিদ্বন্দ্বী ২-১ গোলে বার্সেলোনাকে হারিয়ে শীর্ষে রিয়াল

চিরপ্রতিদ্বন্দ্বী ২-১ গোলে বার্সেলোনাকে হারিয়ে শীর্ষে রিয়াল

চিরপ্রতিদ্বন্দ্বী ২-১ গোলে বার্সেলোনাকে হারিয়ে শীর্ষে রিয়াল।

লড়াইটা দুই চিরপ্রতিদ্বন্দ্বী  দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। মৌসুমের দ্বিতীয় ক্লাসিকোতে পারল না মেসির বার্সেলোনা। ২-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদের কাছে। সারা বিশ্বের ফুটবল প্রেমীদের নজর ছিল ম্যাচটির দিকে ।

গতকাল শনিবার রাতে অনুষ্ঠিত ম্যাচে রিয়ালের জয়ে একটি করে গোল করেন করিম বেনজেমা ও টনি ক্রস। আর  বার্সার হয়ে একমাত্র গোলটি করেন অস্কার মিনগেসা

ম্যাচের শুরুতেই ১৩ মিনিটে লুকাস ভাসকেসের বাড়িয়ে দেওয়া বল পেয়ে বেনজেমা চমৎকার শটে বল জালে জড়ান। আসরে বেনজেমার এটি ১৯ তম গোল।

আরও জানতে: ক্লিক করুন। 

২৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। টনি ক্রুসের ফ্রি কিকে লক্ষ্যভেদ করে তারা। তাই প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধে মুষলধারে বৃষ্টি পড়লেও ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে বার্সা। তারা গোলের দেখা পায় ম্যাচের ৬০ মিনিটে। বদলি খেলোয়াড় অতোয়ান গ্রিজম্যানের পাসে মিনগেসা গোল করে কাতালানদের ম্যাচে ফেরানোর আভাস দেন। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ  হন।

দীর্ঘ চার দশকের বেশি সময় পর বার্সেলোনার বিপক্ষে টানা তিন ম্যাচ জিতেছে রিয়াল। অবশ্য এর আগে টানা ১৯ ম্যাচ অপরাজিত ছিল বার্সেলোনা। এই হারের পর বার্সার পয়েন্ট টেবিলেও অবনতি হয়েছে। ৩০ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদের সঙ্গে যৌথভাবে শীর্ষে রিয়াল। আর ১ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে বার্সা।

আরও জানুন: শূন্য পদ নিয়ে যা বলছেন শিক্ষক নিয়োগ প্রার্থীরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular