Saturday, February 4, 2023
Homeসারাদেশগণপরিবহন বন্ধ থাকবে বললেন ওবায়দুল কাদের

গণপরিবহন বন্ধ থাকবে বললেন ওবায়দুল কাদের

গণপরিবহন বন্ধ থাকবে বললেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্র ওবায়দুল কাদের বলেন, আগামীকার সোমবার থেকে গণপরিবহন বন্ধ থাকবে।

ওবায়দুল কাদের আজ রোববার সকালে তার সরিকারি বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও জানিয়েছেন, জ্বালানি, ওষুধ, ত্রাণ, সংবাদপত্র, গার্মেন্টস সামগ্রী, পচনশীল পণ্য পরিবহণ ও জরুরি সেবা নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

https://youtu.be/61mAdNOE6YY?t=6

সাথে থাকার জন্য চ্যানেলটি Subscribe করুন।

করোনা পরিস্থিতি  েমাকাবিলায় আগামী সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের জন্য সারা দেশে লকডাউন ঘোষণা  করছেন সরকার। শিল্প কলকারখানা শর্তসাপেক্ষ চালু থাকতে পারে। এ বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় বিস্তারিত জানাবে।

আগামীকাল জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, দ্রুত বেড়ে যাওয়া করোনা সংক্রমণ রোধকল্পে সরকার দুই থেকে তিন দিনের মধ্যেই সারা দেশে এক সপ্তাহের জন্য লকডাউনে যাওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছে।

অনলাইন অর্ডার করুন: Ring Light

সে ক্ষেত্রে লকডাউন চলাকালে শুধু জুরুরি সেবা দেয় সে ধরনের প্রতিষ্ঠান খেলা থাকবে। আর শিল্প কলকারখানা খোলা থাকবে, যাতে শ্রমিকেরা স্বাস্থ্য বিধি মেনে এবং বিভিন্ন শিফটিং বা পালা করে ডিউটির মাধ্যমে তারা কলকারখানায় কাজ করতে পারেন।

আর এদিকে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার দ্রুত বেড়ে যাওয়ায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরা কর্তব্য বলে মনে করে সেগুলো পালন করার আহ্বান জানিয়ে,

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার এরই মধ্যে প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে রেখেছে, কিন্তু এখনও অনেকেই মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধির প্রতি অনিহা দেখাচ্ছে। যা ভয়াবহ পরিস্থিতি নিয়ে আসতে পারে। নিজেদের সুরক্ষায় সবাই সতর্কতা অবলম্বন করাই এখন মূল কাজ।

আরও জানুন: টেস্ট স্ট্যাটাস পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশ নারী ক্রিকেট দল। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular