Homeসারাদেশকোস্টগার্ডের অভিযানে ১০০ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

কোস্টগার্ডের অভিযানে ১০০ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

কোস্টগার্ডের অভিযানে ১০০ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ।

মঙ্গলবার রাত ২ টা ৩০ থেকে দুপুর ৩টা পর্যন্ত বাংলাদেশ কোস্টগার্ডের স্টেশান পাগলা ও স্টেশান গজারিয়া কর্তৃক ১০টি কারখানায় অভিযান পরিচালনা করে।

মুন্সিগঞ্জ সদর থানার মুক্তারপুর ব্রীজ সংলগ্ন ফিরিঙি বাজার, পঞ্চসার, গুশাইবাগ, দূর্গাবাড়ি, বাস্তহারা এলাকার দশটি কারখানায় অভিযান পরিচালনা করে ১৯ জন আসামীসহ ৩ কোটি ৩৪ লক্ষ ১হাজার ৫০০ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার পাগলা লেফটেন্যান্ট এম আশমাদুল এর নেতৃতে উক্ত অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময় উক্ত এলাকার দশটি কারখানা (তন্ময় ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, হাবিব ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, জয়নাল ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, রহিম ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, জয়নাল ফিসিংনেট ইন্ডাঃ, সুমন ফিসিংনেট ইন্ডাঃ বাচ্চু ছৈয়াল ফিসিংনেট ইন্ডাঃমানিক ফিসিংনেট ইন্ডাঃ, খোকন ফিসিংনেট ইন্ডাঃ, মের্সাস তালুকদার ফিসিংনেট ইন্ডাঃ ও একতা ফিসিংনেট ইন্ডাঃলিঃ) থেকে সর্বমোট ৩ কোটি ৩৪ লক্ষ ১হাজার ৫০০ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়।

অনলাইন অর্ডার করুন: RING LIGHT

জব্দকৃত জালের আনুমানিক মূল্য প্রায় ১০০ কোটি ২০লক্ষ ৪৫ হাজার টাকা। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ টিপু সুলতান, মোঃ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শিহাবুল আরিফ (সহকারী কমিশনার-ট্রেজারী শাখা)।

আটককৃত আসামীসহ জব্দকৃত জালগুলোর পরর্বতী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও অবৈধ কারেন্ট জাল দিয়ে মৎস্য ধরা রোধে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

আরও জানুন: নালিতাবাড়ি নাকুগাঁওয়ে অবৈধভাবে বালু উত্তোলন করাই মোবাইল কোর্ পরিচালনা। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular