Homeখেলাধুলাকোভিড -১৯ অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হলো আইপিএল

কোভিড -১৯ অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হলো আইপিএল

কোভিড -১৯  অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হলো আইপিএল।

গত দুই দিন ধরে ফ্র্যাঞ্চাইজিগুলিতে বেশ কয়েকটি ইতিবাচক কোভিড -১৯ মামলা অনুসরণ করে আইপিএল টুর্নামেন্ট ২০২১ পিছিয়ে দেওয়া হয়েছে।

এই পদক্ষেপের বিষয়টি আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল নিশ্চিত করেছেন, তিনি বলেছিলেন যে এটি সমস্ত স্টেকহোল্ডারদের সুরক্ষার জন্য।

করোনা ভাইরাসের প্রকোপ ভয়াবহ আকার ধারণ করায় অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয়া হয়েছে ভারতের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। পরিস্থিতি বিবেচনা করে টুর্নামেন্টের ভবিষ্যৎ পরে ঠিক করা হবে।

আমাদের সাথে থাকার জন্য চ্যানেলটি SUBSCRIBE করুন।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর খবরে বিষয়টি নিয়ে জানা গেছে। তবে এখনো আইপিএল কর্তৃপক্ষের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসেনি।

আইপিএলের সহ-সভাপতি রাজীব শুক্লা অবশ্য এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, এই মৌসুমের জন্যই স্থগিত হয়ে গেছে আইপিএল।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় ছিন্ন ভিন্ন হয়ে গেছে ভারত। রোগী শনাক্তে প্রতিদিনই নতুন রেকর্ড গড়ছে। বাড়ছে মৃতের সংখ্যাও। এর ধাক্কা লেগেছে ভারতের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।

সাকিব আল হাসানের দল কলকাতা নাইটরাইডার্সের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। এর জন্য গতকালের কলকাতা ও বেঙ্গালুরুর ম্যাচটি স্থগিত করা হয়।

আরও জানতে: ক্লিক করুন।

কলকাতার দুই ক্রিকেটা রবরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র পর আজ মঙ্গলবার জানা গেল, দিল্লি ক্যাপিটালস ও  সানরাইজার্স হায়দরাবাদ শিবিরেও হানা দিয়েছে কোভিড-১৯। হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা কোভিড পজিটিভ আর দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রাও কোভিড পজিটিভ।

এই পরিস্থিতিতে ভারতের জনপ্রিয় টুর্নামেন্ট আইপিএল আয়োজন নিয়েও শঙ্কা দেখা দিয়েছে। অবশেষে শঙ্কায় সত্যি হলো। স্থগিত করে দেওয়া হলো, চলতি আইপিএলের পরবর্তী ম্যাচগুলো। পরিস্থিতি বিবেচনায় টুর্নামেন্টের ভবিষ্যৎ পরে ঠিক করা হবে।

আরও জানুন: IPLবন্ধে দিল্লির হাইকোর্টে আবেদন করলেন আইনজীবি করন এস ঠুকরাল।

আরও জানুন: টি-টোয়েন্টিতে ১রেটিং পয়েন্ট হারিয়েও এক ধাপ এগিয়ে বাংলাদেশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular