Homeজেলার খবরকেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে স্থান পেলেন প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে স্থান পেলেন প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে স্থান পেলেন প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ এর সহ সম্পাদক এর দায়িত্ব প্রদান করা হয় প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম কে। তিনি শেরপুর জেলার সদর উপজেলার ৭নং ভাতশালা ইউনিয়নের কানাশাখোলা গ্রামের  মৃত হযরত আলী ও  মোছাঃ সরুফা বেগম এর ছেলে ।

শেরপুর প্রি ক্যাডেট এন্ড হাই স্কুল থেকে  ২০০৫ সালে বিজ্ঞান বিভাগ হতে এসএসসি পাশ করেন। শেরপুর পলিটেকনিক ইন্সটিটিউট থেকে ২০০৯ সালে  ইলেকট্রনিক্স টেকনোলজি  থেকে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পাশ করেন। তিনি ২০১৩ সালে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্স থেকে  ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইন্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন ।

আরও পড়ুন: শেরপুরে  কারাগারে মৃত্যু

বর্তমানে তিনি বিজয় সেনা ক্লাব, মিশন ফাউন্ডেশন, যমুনা ক্ষুন্দ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ, মেসার্স যমুনা এন্টারপ্রাইজ, যমুনা অটো হাউজ, এই পাঁচটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দীর্ঘ দিন শেরপুর পলিটেকনিক ছাত্রলীগের সাথে ও জেলা যুবলীগের একজন সক্রিয় কর্মী হিসাবে কাজ করে যাচ্ছেন।

তথ্য-প্রযুক্তির খবর পেতে ক্লিক করুন

পেশাগত ব্যবসায়িক দায়িত্বের পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের নবীনলীগ সংগঠনের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তিনি শেরপুর সংবাদ কে বলেন, আমি আমার বাকী জীবনের সময়টুকু দেশ ও জনগণের জন্য কাজ করে যাব ।  দেশ ও দলের জন্য যেন কাজ করে যেতে পারেন সকলের  সহযোগিতা ও দোয়া কামনা করেন।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular