Homeকরোনা আপডেটকরোনায় আবারও মৃত্যুর রেকর্ড, নতুন আক্রান্ত ৫১৮৫জন।

করোনায় আবারও মৃত্যুর রেকর্ড, নতুন আক্রান্ত ৫১৮৫জন।

করোনায় আবারও মৃত্যুর রেকর্ড, নতুন আক্রান্ত ৫১৮৫জন।।

করোনায় আবারও মৃত্যুর রেকর্ড, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৯৬ জনের মৃত্যু। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জনে দাড়িয়েছে। এ ছাড়া ২৪ ঘন্টায় দেশে নতুন করে আরও ৫ হাজার ১৮৫ জন আক্রান্ত হয়েছে।

দেশে মোট ৭ লাখ ৩ হাজার ১৭০ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে ৫ হাজার ৩৩৩ জন। এ নিয়ে দেশে মোট ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন করোনা থেকে সুস্থ হলো।

আমাদের সাথে থাকার জন্য চ্যানেলটি SUBSCRIBE করুন।

আজ বুধবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ২৫৫টি ল্যাবে ২৪ হাজার ৮২৫টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ২৪ হাজার ৯৯৫টি। করোনা শনাক্তের হার ২০ দশমিক ৮৯ শতাংশ। মৃত্যুর হার এক দশমিক ৪২ শতাংশ। সুস্থতার হার ৮৪ দশমিক ৯ শতাংশ।

২৪ ঘণ্টায় নতুন ৯৬ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ৫৯ জন ও নারী ৩৭ জন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন সাত হাজার ৪৩৫ জন ও নারী দুই হাজার ৫৫২ জন।

এ ছাড়া মৃত্যুবরণ কারীদের মধ্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে দুইজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ১২ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ২৫ জন ও ষাটোর্ধ্ব ৫৫ জন রয়েছেন।

আরও জানতে: ক্লিক করুন। 

২৪ ঘণ্টায় মৃত্যুবরণ কারীদের মধ্যে ঢাকা বিভাগের ৬৮ জন, বরিশাল বিভাগের ৫ জন, চট্টগ্রাম বিভাগের ১২ জন, সিলেট বিভাগের ৩ জন, খুলনা বিভাগের ৫ জন ও ময়মনসিংহ বিভাগের ৩ জন। হাসপাতালে মৃত্যুবরণ করেছে ৯৪ জন ও বাড়িতে মৃত্যুবরণ করেছে ২ জন।

আরও জানুন: লকডাউনে ব্যাংকিং সেবা নিশ্চিতি করার লক্ষ্যে প্রয়োজনীয় নির্দেশনা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular