Homeকরোনা আপডেটকরোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন ঝিনাইগাতীতে

করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন ঝিনাইগাতীতে

করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন ঝিনাইগাতীতে

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মো. জসিম উদ্দিনসহ ১৫ জনকে করোনার টিকাদান মাধ্যমে কোভিড-১৯ এর ভ্যাকসিনেশন কার্যক্রমের উদ্বোধ করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় উজজেলা স্বাস্থ কমপ্লেক্সে আয়োজিত টিকাদান কেন্দ্রে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নইম। তাদের টীকা প্রদান করেন সিনিয়র স্টাফ নার্স স্বপ্না আক্তার।

এসময় উপস্থি ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মাজেদুর রহমান প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মো. জসিম উদ্দিন বলেন, তার উপজেলায় ৪ হাজার ২৫২ করোনার ডোজ টীকা সরবরাহ করা হয়েছে। সরবরাহকৃত ডোজ দিয়ে সাড়ে ২ হাজার ১২৬ ব্যক্তিকে টীকা দেওয়া সম্ভব।

অনলাইনে ১৫২ জন তাদের হাসপাতালের অধীনে নিবন্ধন করেছেন। নিবন্ধন কার্যক্রম চলমান রয়েছে। বিকেল তিনটা পর্যন্ত টীকা প্রদান করা হবে। পর্যায়ক্রমে নিবন্ধিত সকল কমিউনিটির লোকদেরকে টিকা প্রদান করা হবে।

চাকরির খবর জানতে: ক্লিক করুন

এদিকে, ভ্যিাক্সিনগ্রহণকারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুল রহমান জানান, তার কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি। গুজবে কান না দিয়ে সবাইকে নিবন্ধনের মাধ্যমে ভ্যাক্সিন গ্রহণের জন্য আহ্বান করেন তিনি।

আরও জানতে: ক্লিক করুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular