Saturday, February 4, 2023
Homeখেলাধুলাআফ্রিদির শ্বশুর হচ্ছেন আফ্রিদি!

আফ্রিদির শ্বশুর হচ্ছেন আফ্রিদি!

২০১৮ সালের এপ্রিলে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন শাহীন শাহ আফ্রিদি। খুব অল্প দিনের মধ্যেই পাকিস্তান দলের অন্যতম সদস্য হয়ে উঠেছেন তিনি। আরেক কারণে তাঁকে নিয়ে আগ্রহ ছিল ক্রিকেট ভক্তদের। কারণ তাঁর নামের সঙ্গে মিল ছিল দেশটির সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির। অনেকের আগ্রহ ছিল দুজনের মধ্যে কোনো পারিবারিক সম্পর্ক আছে কি না। কিন্তু না, এতদিন পর্যন্ত দুই আফ্রিদির মধ্যে কোনো পারিবারিক সম্পর্ক ছিল না। তবে এবার সেটা হতে যাচ্ছে।

তরুণ পেসার শাহীন আফ্রিদির শ্বশুর হতে যাচ্ছেন পাকিস্তানি কিংবদন্তি শহীদ আফ্রিদি। পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ খবরটি নিশ্চিত করেছে। জিও নিউজকে শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান জানিয়েছেন, তাঁদের পরিবার শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে বিয়ের প্রস্তাব দিয়েছে এবং তাতে সাড়া দিয়েছেন সাবেক অধিনায়ক। আয়াজ খান আরও জানান, তাঁর ছেলের সঙ্গে আফ্রিদির মেয়ের বাগদান হতে যাচ্ছে।

বিষয়টি সবার আগে আলোচনায় নিয়ে আসেন ইহতিশাম উল হক নামের এক সাংবাদিক। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি লেখেন, ‘দুই পরিবারের অনুমতিক্রমে বিষয়টি পরিষ্কার করতে চাই যে, শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহীন শাহ আফ্রিদির বাগদানের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। উভয় পরিবার এ বিষয়ে রাজি হয়েছে। আগামী দুই বছরের মধ্যে আফ্রিদির মেয়ের পড়াশোনা শেষ হওয়ার পর পর বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

শহীদ আফ্রিদির পাঁচ মেয়ে। তারা হলো- আকসা আফ্রিদি, আনশা আফ্রিদি, আজওয়া আফ্রিদি, আসমারা আফ্রিদি ও আরওয়া আফ্রিদি । আকসা হচ্ছেন তাঁর বড় মেয়ে। তাঁর বর্তমান বয়স ২০ বছর। তাঁর সঙ্গেই শাহীন শাহ আফ্রিদির বিয়ের কথা চলছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular