Saturday, February 4, 2023
Homeজেলার খবরশেরপুর সদরঅসুস্থ্য নাজিমের চিকিৎসার জন্য ৭ লক্ষ টাকা অনুদান এনে দিলেন মানিক দত্ত।...

অসুস্থ্য নাজিমের চিকিৎসার জন্য ৭ লক্ষ টাকা অনুদান এনে দিলেন মানিক দত্ত। শেরপুর সংবাদ

নিউজ ডেস্কঃ কক্সবাজারের রয়েল টিউলিপ এ দু’দিন ব্যাপি বাংলাদেশ ক্রিকেট বোর্ড, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের ঈদ পরবর্তী সভা করা হয়েছে। ১৩ মে শুক্রবার বিকেলে শুরু হয় মূল অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলিম্পিক এসোসিয়েশন’র মহা সচিব কাজী শাহেদ আহমেদ।

অনুষ্ঠানের আলোচনা পর্বে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও বিসিবির মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য মানিক দত্ত জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিমের বর্তমান শারিরীক অবস্থার সম্পর্কে আলোচনা করেন বিসিবির কর্মকর্তাদের সাথে।

কিডনিসহ বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে তার চিকিৎসার জন্য বিসিবি এবং অলিম্পিক এসোসিয়েশনের কাছে আর্থিক সহযোগিতা কামনা করলে বিসিবি’র সভাপতি ৫লক্ষ এবং অলিম্পিক এসোসিয়েশনের মহা সচিব ২ লক্ষ টাকা দেওয়ার ঘোষনা দেন। এছাড়াও ক্রিকেট প্রতিযোগিতা পরিচালনার জন্য বিসিবি’ সভাপতি ২ লক্ষ টাকা জেলা ক্রীড়া সংস্থাকে প্রদান করেন।

এদিকে মানিক দত্ত’র এমন ভূমিকায় শেরপুরের ক্রীড়াঙ্গণের সকলেই তাকে বাহাবা দিচ্ছেন। তারা আশা প্রকাশ করছেন মানিক দত্ত শেরপুরের ক্রীড়াঙ্গণে জড়িত থাকলে শেরপুরের ক্রীড়াঙ্গণ এগিয়ে যাবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular